Home / উপজেলা সংবাদ / কচুয়ায় শিক্ষাবিদ রোস্তম আলী মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত
শিক্ষাবিদ

কচুয়ায় শিক্ষাবিদ রোস্তম আলী মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক,কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদের বাবা কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের দাতা মরহুম রোস্তম আলী মিয়ার ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার কলেজ মিলনায়তনে কলেজের উদ্যোগে দোয়া,কোরআন খতম,মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক আবুল খায়েরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মরহুমের জৈষ্ঠ্য সন্তান ও পটুয়াখালী জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ আনম জাহাঙ্গীর আলম রবিন।

বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান,কলেজের সহকারী অধ্যাপক ফানাউল্যাহ,জসিম উদ্দিন মোল্লা,সিহাদ হোসেন,সাংবাদিক জিসান আহমেদ নান্নু,ইউপি সদস্য শাহজালাল মিয়া,সমাজসেবক হারুনুর রশিদ,ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি খলিলুর রহমান,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম প্রমুখ ।

পরে মরহুম রোস্তম আলী মিয়ার জান্নাতময় জীবন কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ওমর ফারুক এতিমখানার মুহতামিম নাছির উদ্দিন। এসময় কলেজের সহকারী অধ্যাপক সেলিম হোসেন,ইউনুছ মোল্লা,ইকবাল আহমেদ মিঠু,প্রভাষক সাইফুল ইসলাম সবুজ ও ইয়াছিন মিয়াসহ কলেজের শিক্ষক,শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৪ ডিসেম্বর ২০২২