Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শাজুলিয়া দরবার শরীফে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মাহফিল
ঈদে

কচুয়ায় শাজুলিয়া দরবার শরীফে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মাহফিল

চাঁদপুরের কচুয়ায় শাজুলিয়া দরবার শরীফে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে উসওয়াতুন্নবী মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সেমাবর সকাল থেকে শুরু হয়ে বিকাল পর্যন্ত দরবার শরীফে এ উসওয়াতুন্নবী মাহফিল অনুষ্ঠিত হয়।

শাজুলিয়া দরবার শরীফের সভাপতি আব্দুল কুদ্দসের সভাপতিত্বে ও মাওলানা আতাউল্লাহ শাজুলির ব্যবস্থাপনায় আলোচনা করেন, শাজুলিয়া দরবার শরীফের পীর সদরে মোন্তাজেম আবুল হাসান শাহ মুহাম্মদ রুহুল্লাহ শাজুলি ও পীরজাদা ও পরিচালক নায়েবে মোন্তাজেমআবুল হাসান শাহ মুহাম্মদ নুরুল্লাহ শাজুলি।

এসময় বক্তব্য রাখেন, মুফতি মাছুম বিল্লাহ বেলালী,মুফতি আব্দুল হান্নান,শরীফুল ইসলাম,মালানা মিজানুর রহমান,মাওলানা হেদায়েত উল্যাহ ও মাছুম বিল্লাহ সহ আরো অনেকে।
এসময় দরবার শরীফের সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম ও বিশিষ্ট সমাজসেবক রুহুল আমিন চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে হিফজ,নাযেরা ও নূরানী বিভিন্ন বিভাগের ৪০জনকে সবক দেয়া হয়। এসময় জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালন করেন শাজুলিয়া দরবার শরীফের পীর সদরে মোন্তাজেম আবুল হাসান শাহ মুহাম্মদ রুহুল্লাহ শাজুলি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৬ সেপ্টেম্বর ২০২৪