Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শহীদ উল্লাহ মিয়াজী ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র

কচুয়ায় শহীদ উল্লাহ মিয়াজী ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, চট্টগ্রাম জেলা ত্রান ও পূর্নবাসন সাবেক কর্মকর্তা ও কচুয়ার সুবিদপুর গ্রামের কৃতি সন্তান শহীদ উল্লাহ মিয়াজী ফাউন্ডেশনের উদ্যোগে এলাকায় এতিমখানা ও গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

শুক্রবার দিনভর শহীদ উল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও গাজীপুর সিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. রিফায়েত উল্লাহ শরীফ কড়ইয়া পূর্বপাড়া,সুবিদপুর,তালতলী বায়তুল আমিন হাফেজিয়া মাদ্রাসা,হারিচাইল প্রধানীয়া বাড়ি সোবহানিয়া হাফেজিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এর আগে তিনি তাঁর প্রয়াত বাবা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বিশিষ্ট সমাজসেবক মরহুম শহীদ উল্লাহ মিয়াজীর নামে প্রতিষ্ঠিত ‘শহীদ উল্লাহ মিয়াজী ফাউন্ডেশনের’ উদ্যোগে সুবিদপুর হাফেজিয়া ও এতিমখানার শিক্ষার্থীদের জন্য শীতবস্ত্র বিতরণ করেন।

এক প্রতিক্রিয়ায় শহীদ উল্লাহ মিয়াজী ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. মো. রিফায়েত উল্লাহ শরীফ বলেন, বর্তমানে প্রচন্ড শীত বেড়েই চলছে। এ শীতে যাতে এলাকার সাধারন মানুষ ও এতিম শিক্ষার্থীরা শীতে কষ্ট না পায়, সেজন্য আমার উদ্যোগে সামর্থ অনুযায়ী এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। প্রতিটি এলাকার সামর্থবান ব্যক্তিরা সাধারন মানুষের পাশে থাকারও আহ্বান জানান তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৬ জানুয়ারি ২০২৪