Home / উপজেলা সংবাদ / কচুয়ায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সভা
দিবস

কচুয়ায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সভা

নানা আয়োজনের মধ্য দিয়ে চাঁদপুরের কচুয়ায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা,পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া আসনের সংসদ সদস্য ও আওয়ামী কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হাসানের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব উল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,মুক্তিযোদ্ধা আব্দুল মবিন,জাবের মিয়া, ওসি মো. মিজানুর রহমান ও কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার সহ আরো অনেকে।

পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এসময় বিভিন্ন বিভাগের কর্মকর্তা,সাংবাদিক,শিক্ষকসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে প্রথম প্রহরে স্থানীয় সংসদ সদস্যর পক্ষে, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, কচুয়া প্রেসক্লাব, বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ভাষা শহীদদের পক্ষ থেকে সম্মান জানিয়ে উপজেলাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২১ ফেব্রুয়ারি ২০২৪