Home / উপজেলা সংবাদ / কচুয়ায় শত্রুতার জের ধরে হামলা, আহত ৫
শত্রুতার

কচুয়ায় শত্রুতার জের ধরে হামলা, আহত ৫

কচুয়ায় আত্মীয়ের জানাজা শেষে বাড়ি ফেরার পথিমধ্যে শত্রুতার জের ধরে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোস্তফা কামাল ও ১নং ওয়ার্ডের সংরিক্ষত ইউপি সদস্য শেফালী বেগমের উপর সন্ত্রাসী হামলা করা হয়েছে।

গত ৩১ ডিসেম্বর উপজেলার মালচোয়া ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় বাধা দিতে গেলে ইউপি সদস্য ও শ্রমিকলীগ নেতাসহ অন্তত ৫জন গুরুতর আহত হয়। আহতরা হলো, দারাশাহী-তুলপাই বাজারের সেক্রেটারী ইসমাইল হোসেন,মৌসুমী বেগম ও নাজমা বেগম। আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

এতে ভুক্তভোগী মোস্তফা কামাল বাদী হয়ে মালচোয়া গ্রামের অলু মিয়ার ছেলে শাহাবুদ্দিন,রিয়াজ হোসেন,আব্দুর ছাত্তার মিয়ার ছেলে শাকিল হোসেন,মৃত. মুজাফফর আলীর ছেলে অলু মিয়া,মৃত. আলতাফ আলীর ছেলে মো. তোফাজ্জল হোসেনসহ অজ্ঞাত ৫/৬জনকে আসামী করে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন যার নং- ৪,ধারা-১৪৩,৩৪১,৩২৩,৩২৫,৩০৭,৩৫৪,৩৭৯ ও ৫০৬। তারিখ: ০৪.০১.২০২৩ইং।

থানায় মামলা ও এলাকা সূত্রে জানা যায়, গত ৩১ ডিসেম্বর বাদী ইসমাইল হোসেনের বোনের জামাই বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করেন। মৃত্যুর খবর শুনে সিএনজি যোগে পরিবারের সদস্যদের নিয়ে একই ইউনিয়নের খিলমেহের গ্রামে জানাযায় অংশগ্রহনের জন্য রাত ৮টার সময় রওনা হন কিন্তু মালচোয়া গ্রামে আসলে পথিমথ্যে ওৎপেতে থাকায় শাহাবুদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়।

এতে দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম ও ফুলা করে। সিএনজিতে থাকায় তার ভাই ইসমাইল,মৌসুমী ও নাজমা বেগম এগিয়ে আসলে তাদেরকেও বেধরক মারধর করে গুরুতর আহত করে এবং তাদের সাথে থাকা ৮ আনা স্বর্নের চেইন,১টি মূল্যবান মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়। তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

বাদী মোস্তফা কামাল জানান, খিলমেহের গ্রামে আমার বোনের জামাইয়ের জানাযায় অংশগ্রহনের জন্য রওনা হলে শত্রুতার জেরে মালচোয়া গ্রামে আসলে শাহাবুদ্দিনের নেতৃত্বে অতর্কিত হামলা চালায় এবং সিএনজিতে থাকা আমার স্ত্রী শেফালী বেগম ও ভাতিজীর উপর শ্লীলতাহানির চেষ্টা করে। এতে আমি ও আমার পরিবারের সদস্যরা গুরুতর আহত হই। যারা এ সন্ত্রাসী ঘটনা ঘটিয়েছে তাদের দ্রুত আইনের মাধ্যমের শাস্তির দাবি জানাই।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল জানান, এ ঘটনায় কচুয়া থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

কচুয়া প্রতিনিধি, ৫ জানুয়ারি ২০২৩