Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় যুবলীগ নেত্রী ফারহানা পারভীন ও তার স্বামী গ্রেফতার
যুবলীগ
ফারহানা পারভীন

কচুয়ায় যুবলীগ নেত্রী ফারহানা পারভীন ও তার স্বামী গ্রেফতার

চাঁদপুরের কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. বশির উল্যাহ প্রধানকে মারধরের অভিযোগে উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা, আলোচিত ফারহানা পারভীন ও তার স্বামী হান্নান মুন্সিকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার শ্রীরামপুর থেকে তাদের আটক করে চাঁদপুরের জেল হাজতে প্রেরণ করা হয়। এ ঘটনায় হামলার শিকার ইউপি সদস্য মো. বশির উল্যাহ প্রধান বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। যার নং ০৩, তারিখ: ০৩.০৪.২৪ ইং।

বাদীর মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউপি সদস্য বশির উল্যাহ প্রধান মঙ্গলবার রাতে শ্রীরামপুর বাজারে আফাজ উদ্দিন মানিকের দোকানে ভিজিএফের চাউল বিতরণ নিয়ে স্থানীয়দের সাথে আলোচনা করছিলেন। এসময় পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে বিবাদীগন ঘটনাস্থলে এসে তার সাথে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে উত্তেজিত হয়ে আব্দুল হান্নান মুন্সি ও তার স্ত্রী উপজেলা আওয়ামী যুবলীগের সম্পাদিকা ফারহানা পারভীন তার উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেন ও হত্যার চেষ্টা করেন। এসময় তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে বিবাদীগন পালিয়ে যায়, পরে আহত ইউপি সদস্য বশির উল্যাহ প্রধানকে স্থানীয়রা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আটকের সত্যতা স্বীকার করে বলেন, ইউপি সদস্য বশির উল্যাহ প্রধানকে মারধরের ঘটনার মামলায় তাদের স্বামী-স্ত্রীকে আটক করে বুধবার চাঁদপুরের জেলহাজতে প্রেরন করা হয়েছে।

কচুয়া প্রতিনিধি, ৩ এপ্রিল ২০২৪