Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মো. রুহুল আমিন শ্রেষ্ঠ সহকারী গুণী শিক্ষক নির্বাচিত
সহকারী
মো. রুহুল আমিন

কচুয়ায় মো. রুহুল আমিন শ্রেষ্ঠ সহকারী গুণী শিক্ষক নির্বাচিত

কচুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী গুণী শিক্ষক নির্বাচিত হয়েছেন মো. রুহুল আমিন। তিনি ঐতিহ্যবাহী কচুয়া হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক (ইংরেজি) পদে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। ‘শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’ এ স্লোগানে চাঁদপুরের কচুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার বিশ^ শিক্ষক দিবসের আলোচনা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কচুয়া হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো. রুহুল আমিনকে সার্বিক দিক বিবেচনা করে উপজেলার শ্রেষ্ঠ সহকারী গুণী শিক্ষক নির্বাচিত করা হয়। মো. রুহুল আমিন কচুয়া উপজেলার পালাখাল গ্রামের মৃত আজগর আলীর সুযোগ্য সন্তান। তিনি ১৯৮৮ সালের ৫ মার্চ ঐতিহ্যবাহী কচুয়া হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ে (ইংরেজি) মহান শিক্ষকতা পেশায় যোগদান করে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এসময় কচুয়া উপজেলা নির্বাহী অফিসার মো. হেলাল চৌধুরী, কচুয়া থানার ওসি এম. আব্দুল হালিম, কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহ মোহাম্মদ জাকির উল্লাহ শাজুলী, একাডেমিক সুপারভাইজার কে.এম সোহেল রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহবায়ক ইলিয়াস মিয়া, সদস্য সচিব আলাউদ্দিন সোহাগ ও কচুয়া প্রেসক্লাবের সভাপতি আতাউল করিমসহ বিভিন্ন কলেজ, উচ্চ বিদ্যালয়, মাদ্রাসা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এদিকে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী কচুয়া হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রুহুল আমিন ২০২৪ সালের উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী গুণী শিক্ষক নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শিক্ষক, অভিভাবকসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৬ অক্টোবর ২০২৪