Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মাদক ব্যবসায়ীদের মদদদাতাদের শাস্তির দাবিতে মানববন্ধন
মাদক

কচুয়ায় মাদক ব্যবসায়ীদের মদদদাতাদের শাস্তির দাবিতে মানববন্ধন

কচুয়া পৌরসভাধীন কুটিয়া-লক্ষীপুরের সমাজসেবক আবুল কালামের সম্মানহানিসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ও তাদের মদদদাতাদের শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার বিকালে এলাকাবাসীর উদ্যোগে কুটিয়া-লক্ষীপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন মানিক,সমাজসেবক সফিকুর রহমান,শহীদ উল্যাহ,আব্দুস সাত্তার ও কামরুজ্জামান বাচ্চু প্রমুখ।

বক্তারা বলেন, আবুল কালাম দীর্ঘদিন যাবত এলাকার ধর্মীয়,সামাজিক্ল-সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানে সাথে সম্পৃক্ত থেকে একটি দুনীর্তিমুক্ত সমাজ গড়ার লক্ষে কাজ করে আসছেন। বিশেষ করে একটি মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও তাদের মদদদাতাদের বিরুদ্ধে সোচ্চার ভাবে কাজ করে আসছেন। অপরাধের সাথে জড়িত ব্যক্তিরা আবুল কালামের বলিষ্ঠ নেতৃত্বের কারনে তাদের স্বীয় স্বার্থ হাসিল করতে পারছে না। বিভিন্ন অপরাধের সাথে জড়িতরা আবুল কালামের সুনাম সুখ্যাতি নষ্ট করার জন্য তার বিরুদ্ধে কল্পিত ও বানোয়াট প্রচারনায় লিপ্ত হয়েছে। এমনকি সংবাদকর্মীদেরকে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করেছে। ওই চক্রটি আবুল কালামকে জনগন থেকে বিচ্ছিন্ন করে তার নেতৃত্বকে নিস্ক্রিয় করে তুলতে আধা জল খেয়ে মাঠে নেমেছে। আবুল কালামের সম্মানহানির সাথে জড়িত ও মাদক ব্যবসায়ী এবং তাদের মদদদাতাসহ বিভিন্ন সামাজিক অপরাধের সাথে সম্পৃক্ত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

কচুয়া প্রতিনিধি, ২০ ফেব্রুয়ারি ২০২৩