কচুয়ায় মাঝিগাছা মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কচুয়ায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক প্রধানকে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে দাফন করা হয়েছে। শুক্রবার বাদ আসর উপজেলার মাঝিগাছা জামালিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে গার্ড অব অনার দেওয়া হয়। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বাপ্পী দত্ত রনি ও কচুয়া থানার এসআই মিন্টু কুমার ধরের নেতৃত্বে একটি চৌকশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন এবং উপজেলা চেয়ারম্যান মাহবুব আলম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো: জাবের মিয়া ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ ইসহাক সিকদারের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা আব্দুল রাজ্জাক এর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান।

উল্লেখ্য যে, কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামের অধিবাসী ছাত্রলীগ নেতা ইব্রাহিম প্রধানের বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক শুক্রবার সকাল সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্ট্রোকজনিত কারনে আইসিইউতে ভর্তি থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালি……রাজীউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।

শুক্রবার মরহুমের লাশ শেষ চোখের জলে জানাজা শেষে পারিবারি কবরস্থানে দাফন করা হয়। এসময় উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার, বীর মুক্তিযোদ্ধা শহীদ দর্জি, শাহ আলম পাটওয়ারী, ডা. তাসাদ্দেক হোসেন মোহন, আনোয়ার সিকদার, নন্দনপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুর রবসহ অসংখ্যা মুসল্লিগন জানাজায় অংশগ্রহন করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৫ জুলাই ২০২৪

Share