Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মঞ্জুর হোসাইনকে বাচাঁতে এগিয়ে আসুন
মঞ্জুর

কচুয়ায় মঞ্জুর হোসাইনকে বাচাঁতে এগিয়ে আসুন

মরণব্যাধি লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু পথযাত্রী কচুয়া উপজেলার সৈয়দপুর গ্রামের অধিবাসী ছাত্রলীগ নেতা ও ২৩নং সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী (অফিস সহায়ক) মো. মঞ্জুর হোসাইন খান। বর্তমানে তিনি অর্থের অভাবে উন্নত চিকিৎসা করতে পারছেন না। মরণব্যাধি লিভার ক্যান্সারে আক্রান্ত মঞ্জুর হোসাইন খান বর্তমানে ঢাকা শাহজাহানপুর ইসলামী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি ঢাকা মহাখালী জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের সাবেক পরিচালক, ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. স্বপন কুমার বন্দোপাধ্যায়ের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

বিশেষজ্ঞ চিকিৎসকগন জানিয়েছেন, লিভার ক্যান্সারে আক্রান্ত ছাত্রলীগ নেতা মঞ্জুর হোসাইন খানের উন্নত চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন এবং তাকে ভারতে চিকিৎসার জন্য দ্রুত প্রেরণ করতে হবে।

জানা গেছে, কচুয়া উপজেলার সৈয়দপুর গ্রামের রোশন খানের পুত্র মঞ্জুর হোসাইন খানকে গত প্রায় দেড় মাসে চিকিৎসাসেবা বাবদ তার নিরীহ পরিবার ধারদেনা ও সাহায্যের মাধ্যমে প্রায় কয়েক লক্ষাধিক টাকা ইতোমধ্যে খরচ হয়েছে। ভারতে নিয়ে উন্নত চিকিৎসায় আরো কয়েকলক্ষ টাকা প্রয়োজন। যা তার হতদদ্রি পরিবারের পক্ষে জোগান দেয়া সম্ভব হচ্ছেনা।

এজন্য তিনি কচুয়া আসনের সংসদ সদস্য ড. সেলিম মাহমুদ, উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি,সমাজের বিত্তবান ও সহকর্মী-আত্মীয় স্বজনের কাছে আর্থিক সহযোগিতা চেয়েছেন। তরুণ এ ছাত্রলীগ নেতা মঞ্জুর হোসাইন খানের জীবন বাচাঁতে কেউ সাহায্য করতে চাইলে তার বন্ধু ইমরান প্রধান মোবাইল-০১৭৫৮-৮৮০৩৮১ ও সুমন পাটওয়ারীর ০১৮১১-৯৯৪৪৪৭ নাম্বারে যোগাযোগ করে যে কেউ সহযোগিতা করতে পারেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৫ জুলাই ২০২৪