Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ চুরি, স্বর্ণালঙ্কার লুট
ব্যবসায়ীর

কচুয়ায় ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ চুরি, স্বর্ণালঙ্কার লুট

কচুয়ায় গাজী মো. মনির হোসেন নামের এক ব্যবসায়ীর গৃহে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার পাড়াগাঁও পন্ডিত বাড়িতে এ চুরি সংগঠিত হয়। এতে ১৩ ভরি স্বর্ণ, নগদ আড়াই লক্ষ টাকা, দামি কাপড়-চোপড়সহ ১৫ লক্ষ টাকার মালামাল লুটে নেয়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (কচুয়া) সার্কেল রিজওয়ান সাঈদ ও কচুয়া থানার ওসি মো. ইব্রাহীম খলিল ঘটনাস্থল পরিদর্শন করেন।

সরেজমিনে জানা যায়, শনিবার সন্ধ্যায় গাজী মো. মনির হোসেনের স্ত্রী বাড়ির দরজা ও গেট তালা দিয়ে তার পাশর্^বর্তী বাবার বাড়িতে যান। এ সুযোগে অজ্ঞাত চোর চক্র তালা ভেঙ্গে গৃহে প্রবেশ করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও দামি কাপড়-চোপড় নিয়ে যায়। চোরদের সনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান ক্ষতিগ্রস্ত পরিবার।

গৃহের মালিক গাজী মো. মনির হোসেন বলেন, আমি রহিমানগর বাজারে শাহজালাল শপিং কমপ্লেক্সে জেবি টেইলার্স এর ব্যবসা করি। আমার ছেলে মেয়েরা ঢাকায় থাকে। বাড়িতে আমি আর আমার স্ত্রী থাকি। আমি ব্যবসার জন্য বাজারে থাকার কারণে সন্ধ্যা হলে আমার স্ত্রী বাড়িতে একা একা ভয় পেত। এজন্য সে পাশর্^বর্তী তার বাবার বাড়িতে চলে যান। এসুযোগে চোরচক্র আমাদের গেট ও গৃহের তালা ভেঙ্গে প্রবেশ করে ১৩ ভরি স্বর্ণ, নগদ আড়াই লক্ষ টাকা, দামি কাপড়-চোপড়সহ ১৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহীম খলিল বলেন, পাড়াগাঁও গ্রামে চুরির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১২ নভেম্বর ২০২৩