কচুয়ায় বাক প্রতিবন্ধী শিশুকে ধ-র্ষ-ণে-র অভিযোগে যুবক গ্রেপ্তার

কচুয়ায় এক বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে হুমায়ূন কবির (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার ১নং সাচার ইউনিয়নের জয়নগর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক ওই গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রহিম ভূইঁয়ার ছেলে।

কচুয়া থানার ওসি এম. আব্দুল হালিমের দিক নির্দেশনায় সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জয়নগর গ্রামের বাড়ি থেকে হুমায়ূন কবিরকে গ্রেপ্তার করে।

বাক-প্রতিবন্ধীর মা আমেনা বেগম জানান, ৬ অক্টোবর আমার মেয়েকে বাড়ির পাশে একটি কাছারি ঘরে নিয়ে ধর্ষণ করে হুমায়ুন কবির। মেয়ে অসুস্থ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থের বিষয়ে মেয়েকে জিজ্ঞাস করলে তাকে জোরপূর্বক ভাবে মুখ চেপে হুমায়ুন কবির ধর্ষণ করছে বলে ইঙ্গিতে দেখায়। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে অভিযুক্ত হুমায়ুন কবির এলাকায় থেকে গা-ঢাকা দেয়। এ ঘটনা বাক-প্রতিবন্ধী মা আমেনা বেগম বাদী বুধবার বিকেলে কচুয়া থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন।

কচুয়া থানার ওসি এম.আব্দুল হালিম বলেন, অভিযান পরিচালনা করে হুমায়ুন কবিরকে গ্রেপ্তার করা হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে আদালতে পাঠানো হবে।

কচুয়া প্রতিনিধি, ১৬ অক্টোবর ২০২৪

Share