Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন
ফুটবল

কচুয়ায় ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন

ডিসি কাপ ফুটবল টুর্ণামেন্টকে সামনে রেখে কচুয়া উপজেলায় ক্রীড়ামোদীরা নিয়েছেন ব্যাপক কর্মসুচি। তার মধ্যে মাস ব্যাপী খেলোয়ারদের প্রশিক্ষন দেয়া, সে জন্য টুর্ণামেন্ট চালু করে কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজ মাঠে। এ প্রশিক্ষণ চলে প্রায় এক মাস ধরে। সোমবার বিকালে এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

দু’গ্রুপে ভাগ হয়ে রিয়াল মাদ্রিদ ও ম্যানসিটি ক্লাব নাম দিয়ে এ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে। খেলায় পৃষ্ঠপাষকতা করেন, কচুয়া বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী মো. মোস্তফা। তিনি চ্যাম্পিয়ান, রানার্সআপ ট্রপি, সেরা খেলোয়ারসহ মেডেল ক্রয়ে সহযোগিতা করেন। খেলা শেষে উভয় দলের খেলোয়ারদের ট্রপিসহ নানা বিষয়ে পুরুস্কৃত করা হয়। খেলা পরিচালনা করেন, কচুয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো: এমদাদ উল্লাহ, সহকারী শিক্ষক বোরহান ও মহসিন রেজা। রিয়াল মাদ্রিদের অধিনায়ক ছিলেন নুর উদ্দিন ও ম্যানসিটি ক্লাবের অধিনায়ক ছিলেন জাবের মিয়া।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা বাবু সনতোষ চন্দ্র সেন, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, যুবলীগ নেতা সাইফুল ইসলাম সোহাগ, বিশিষ্ট খেলোয়ার আবুল কালাম, অল টাইম টিভির বার্তা সম্পাদক ইমতিয়াজ আহমেদ রাব্বি প্রমুখ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১১ জুলাই ২০২৩