Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রাণের টানে রক্তদানের কমিটি গঠন
প্রাণের
সভাপতি সুমন , সম্পাদক ইউসুফ ও সাংগঠনিক আতিক

কচুয়ায় প্রাণের টানে রক্তদানের কমিটি গঠন

কচুয়ায় স্বেচ্ছায় রক্তদাতা সংস্থা প্রাণের টানে রক্তদানের কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের গতিবিধি বৃদ্ধির লক্ষে ২৭ রমজান বুধবার সংগঠনের মেঘদাইর কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সাইফুল ইসলাম সুমনকে সভাপতি ও মো. ইউসুফকে সাধারণ সম্পাদক করে আগামি দুই বছরের জন্য কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেন, সংগঠনের পরিচালক ফরিদ আহমদ।

কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি হিসেবে মাহবুব মজুমদার, আল আমিন, মাসুদ রানা, মোজাম্মেল হোসেন, আব্দুল রাজ্জাক ও আবু রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে বোরহান উদ্দিন ও বোরহান উদ্দিন নিরব, সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. আতিক হোসাইন, তৌহিদ সজিব ও এনামুল হক ভূঁইয়া, রক্ত সম্পাদক আরিফ খান বিজয় ও আনিকা ইসলাম, দপ্তর সম্পাদক সাদ্দাম হোসেন, প্রচার সম্পাদক মাসুম বিল্লাহ, আইটি সম্পাদক আবরার কুদ্দুছ সহ মোট ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করা হয়।

সংগঠনের গতিবিধি আরো বেগবান করার লক্ষে সংগঠনের সার্বিক বিষয় পরিচালনা করবেন ফরিদ আহমদ।

উল্লেখ্য যে, গত ২০১৯ সালের ১লা জানুয়ারি এক ঝাক স্বেচ্ছাসেবক নিয়ে “তুচ্ছ নয় রক্তদান বাঁচাতে পারে একটি প্রাণ” এ স্লোগানে “প্রাণের টানে রক্তদান” স্বেচ্ছায় রক্তদাতা সংস্থা প্রতিষ্ঠা করে সাধ্যমতো বিনামূল্যে রক্তদানসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৯ এপ্রিল ২০২৩