Home / উপজেলা সংবাদ / কচুয়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা সহিদ উল্যাহর দাফন সম্পন্ন
প্রবীণ

কচুয়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা সহিদ উল্যাহর দাফন সম্পন্ন

চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ালীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য সহিদ উল্যাহ আর বেচেঁ নেই (ইন্না…………রাজিঊন)।

২৭ ডিসেম্বর মঙ্গলবার পৌনে ১১টার দিকে ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ই তিনি দীর্ঘদিন যাবত ক্যান্সার সহ বিভিন্ন রোগে ভূগে আসছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহীদের রেখে যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

মঙ্গলবার পিজি হাসপাতালের মসজিদ সংলগ্ন প্রথম জানাযা,কচুয়া ডাক বাংলো বড় মসজিদের সামনে ২য় ও আশ্রাফপুর হাইস্কুল মাঠে তৃতীয় জানাজা সম্পন্ন হয়।

মরহুমের জানাযা পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওসমান গনি পাটওয়ারী,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান শিশির,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া,ইউপি চেয়ারম্যান কবির হোসেন ও রেজাউল মাওলা হেলাল মুন্সী প্রমুখ।

প্রবীন এ আওয়ামীলীগ নেতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, এনবিআরের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা গোলাম হোসেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান শিশির, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ ডিসেম্বর ২০২২