কচুয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ৩

চাঁদপুরের কচুয়া উপজেলার শংকরপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মা-ছেলেসহ ৩জন গুরুতর আহত হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার শংকরপুর গ্রামের ফকির বাড়িতে হামলা ও মারধরের এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, শংকরপুর গ্রামের মৃত খলিলুর রহমান মাষ্টারের ছেলে নুরুল ইসলাম বাবু, তার স্ত্রী কুলসুমা বেগম ও প্রতিবেশী জাহানারা বেগম। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন কচুয়া থানা পুলিশ এবং হামলার সাথে জড়িত থাকার অভিযোগে আবুল বাশার নামে একজনকে আটক করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন নুরুল ইসলাম বাবু জানান, একই বাড়ির মৃত কালু মিয়ার ছেলে আবুল বাশারের নেতৃত্বে ওইদিন রাতে তার স্ত্রী জেসমিন বেগম ও তার মেয়ে সুরভী আক্তার সহ বেশ কয়েকজন আমাদের গৃহে জোড়পূর্বক অনধিকার প্রবেশ করে তর্কে জড়িয়ে পরে। এতে বাধা দিলে তর্কে বিতর্কের এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন আমাদের উপর হামলা চালিয়ে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় আহতদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে নুরুল ইসলাম বাবুর অবস্থা খুবই আশঙ্কাজনক। তার এক হাত ভেঙ্গে ও শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে প্রতিপক্ষরা।

অন্যদিকে হামলা শিকার ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানান, কারনে অকারনে আবুল বাশার তার স্ত্রী জেসমিন বেগমের শলাপরামর্শে তাদের উপর হামলার চেষ্টা ও বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে ভয়ভীতি প্রদর্শন করেছেন। এ হামলা ও হুমকি-ধমকির ন্যায় বিচার চেয়েছেন ক্ষতিগ্রস্থ পরিবার।

অপরদিকে প্রতিপক্ষ আবুল বাশারের বক্তব্য জানতে মোবাইলে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

কচুয়া প্রতিনিধি, ১১ জুন ২০২৪

Share