Home / উপজেলা সংবাদ / কচুয়ায় পাথৈর ছাত্রজনতাকে স্বাগত জানিয়ে ছাত্রদলের মিছিল
ছাত্রজনতাকে

কচুয়ায় পাথৈর ছাত্রজনতাকে স্বাগত জানিয়ে ছাত্রদলের মিছিল

চাঁদপুরের কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের বড়দৈল ও মধুপুর বাজারে ছাত্রজনতাকে স্বাগত জানিয়ে ছাত্রদলের উদ্যোগে গণমিছিল বের করা হয়। শুক্রবার বিকেলে মধুপুর দক্ষিণ ব্রীজ সংলগ্ন এলাকা থেকে উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. আতিকুর রহমান জুয়েলের নেতৃত্বে বিশাল মিছিল বের করা হয়। মিছিলটি বড়দৈল মোড় ও মধুপুর বাজার প্রদক্ষীণ শেষে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় চাঁদপুর-১ কচুয়া আসনের সাবেক দু’বারের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহসানুল হক মিলন ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য নাজমুন নাহার বেবীর নেতৃত্ব মেনে কচুয়াকে সাংগঠনিকভাবে আহবান জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. আতিকুর রহমান জুয়েল।

বক্তব্য রাখেন, ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. গোফরানুল হক, সাধারন সম্পাদক মো. সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাবুল, ইউনিয়ন যুবদলের সভাপতি মো. নজরুল ইসলামসহ আরো অনেকে।

একইদিনে মধুপুর উত্তর বাজারে অবস্থিত মালিগাঁও শহীদ জিয়া আদর্শ সংগঠনের কার্যালয় উদ্বোধন করেন কচুয়া উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. আতিকুর রহমান জুয়েল। এসময় ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের অসংখ্যা নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৭ সেপ্টেম্বর ২০২৪