Home / উপজেলা সংবাদ / কচুয়ায় নূরুল আজাদ কলেজের অধ্যক্ষ সেলিম মিয়ার দাফন সম্পন্ন
কলেজের

কচুয়ায় নূরুল আজাদ কলেজের অধ্যক্ষ সেলিম মিয়ার দাফন সম্পন্ন

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নূরুল আজাদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মাদ সেলিম মিয়া (৫৫) বৃহস্পতিবার মধ্য রাতে কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে জি বাড়িতে শেষ নি:শ^াস ত্যাগ করেন (ইন্নালি…রাজিউন)।

শুক্রবার বাদ জুমা নূরুল আজাদ কলেজ মাঠে প্রথম জানাজা ও কড়ইয়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে মরহুমের লাশ কচুয়া পৌরসভাধীন কড়ইয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে ও ১ মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা অনুষ্ঠান পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, নূরুল আজাদ কলেজের প্রতিষ্ঠাতা প্রয়াত নূরুল আজাদের জৈষ্ঠ্য সন্তান ও বিশিষ্ট সমাজ সেবক ফয়সাল আজাদ রুবেল, বিশিষ্ট সমাজ সেবক ফয়সাল আজাদ রুবেল, আব্দুল হান্নান মজুমদার, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মাদ নজরুল ইসলাম, মনপুরা বাতাবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ ইব্রাহীম খলিল, মনপুরা-বাতাবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির, ইউপি সদস্য কাইছার প্রধান, ব্যবসায়ী জহিরুল ইসলাম প্রধান প্রমুখ। এদিকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মাদ সেলিম মিয়া দীর্ঘ ১ যুগ ধরে নূরুল আজাদ কলেজের হিসেবে শিক্ষকতা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। ব্যক্তি জীবনে তিনি একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি ছিলেন। তাঁরক মৃত্যুতে শিক্ষক সমাজ,জনপ্রতিনিধি ও এলাকাবাসী শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৫ নভম্বর ২০২২