Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নুরুল আজাদ কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের দোয়া ও বিদায়
নুরুল

কচুয়ায় নুরুল আজাদ কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের দোয়া ও বিদায়

কচুয়া উজেলার ঐতিহ্যবাহী নুরুল আজাদ কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের সাফল্য কামনায় মিলাদ, দোয়া, মাহফিল ও বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রোববার কলেজ মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমানের সভাপতিত্বে ও শরীরচর্চা শিক্ষক মো. কামরুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কলেজ গভর্নিং বডির সাবেক সভাপতি বেগম লুৎফে আরা আজাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম, বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল হান্নান মজুমদার, কলেজের সহকারী অধ্যাপক মোস্তফা কামাল, ফরহাদ হোসেন তালুকদার ও শহীদুল ইসলাম, মনপুরা বাতাবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, অভিভাবক সদস্য আব্দুল হান্নান খান, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আমির হোসেন, ইউপি সদস্য কাউছার আলম প্রধান, সমাজসেবক জহিরুল ইসলাম প্রধান ও শাকিল আহমেদ, শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন, মো. শাহ পরান ও নুপুর আক্তার প্রমুখ।

পরে পরীক্ষার্থীদের সফলতা, দেশ ও জাতির মুক্তি কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করেন, মনপুরা বাতাবাড়িয়া ফাতেমাতুজ জোহরা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা তাজুল ইসলাম।
এসময় সমাজসেবক মো. জসিম উদ্দিন, হাজী রুহুল আমিন, বোরহান উদ্দিন প্রধান, আব্দুল মমিনসহ কলেজ গভর্নিং বডির সদস্য, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৩ আগস্ট ২০২৩