Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নীরবেই কেটে গেল ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী
ইউপি

কচুয়ায় নীরবেই কেটে গেল ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী

অনেকটা নীরবেই কেটে গেল কচুয়া উপজেলার দু’বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও দীর্ঘদিনের ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. ওসমান গনি মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী। জনসাধারন ও ইউনিয়নবাসীর কল্যাণে যে মানুষটি তার জীবনের মায়া না করে মৃত্যুর দিন পর্যন্ত জনসেবা করে গেছেন, সে মানুষটির চতুর্থমৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান পালন হওয়ার কোন খবর পাওয়া যায় নি। ফলে তৃণমুলের সাধারন সচেতন মানুষ ক্ষোভ প্রকাশ করেছে।

জানা গেছে, ওসমান গনি মোল্লা ২০২২০ সালের মহামারি করোনা কালীন সময়ে মানুষকে সচেতন করতে গিয়ে ওই বছরের ৪ঠা এপ্রিল আকষ্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে পরপারে চলে যান। তার মৃত্যুর পরের বছর ঘটা করে মৃত্যুবার্ষিকী পালন হলেও পরবর্তী মৃত্যুাবার্ষিকী পালনের কোন চিত্র দেখা যায় নি। ওসমান গনি মোল্লা ব্যক্তিজীবনে নি:স্বার্থ পরপোকারী ও অবিবাহিত ছিলেন। জীবনের শেষ দিন পর্যন্ত তিনি ইউনিয়নবাসী কল্যাণে নিজের সকল কিছু বিসর্জন দিয়ে কাজ করে গেছেন। এমন মানুষটির মৃত্যুবার্ষিকী পালনের কোন চিত্র দেখা যায়নি ওই ইউনিয়ন তথা তার পরিবারের সদস্যদের মাঝে।

সাচার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিন্নত আলী মিনু তালুকদার জানান, ওসমান গনি মোল্লা আওয়ামীলীগের একজন ত্যাগী নেতা ছিলেন। তার মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধা জানাই। তবে উচিত ছিল এ মানুষটির সম্মানে ব্যাপক আয়োজনে স্মরন সভা কিংবা মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করা।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৪ এপ্রিল ২০২৪