Home / উপজেলা সংবাদ / কচুয়ায় দুই বোনের জাতীয় শিক্ষা পদক গ্রহণ
বোনের

কচুয়ায় দুই বোনের জাতীয় শিক্ষা পদক গ্রহণ

কচুয়ায় জাতীয় শিক্ষা পদক গ্রহণ করেছেন দুই বোন জিনিয়া রাওয়া (১০) ও জুমানা রাইসা (৭)। কচুয়া উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন কর্তৃক আয়োজিত বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে তারা এ পদক গ্রহন করেন। জিনিয়া রাওয়া কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনী শিক্ষার্থী ও জুমানা রাইসা কচুয়া ন্যাশনাল স্কুল এন্ড মাদ্রাসার শিক্ষার্থী। তারা দু’জনে উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেন।

অপর দিকে জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠানে ২০২২ সালে উপজেলা কুইজ (ইংরেজিতে) প্রতিযোগিতায় প্রথম ও কাবিং-এ দ্বিতীয় স্থান অর্জন করেছে।

কচুয়া উপজেলার কড়ইয়া গ্রামের তালুকদার বাড়ির এম.এ জাহের (হুমায়ুন) তালুকদার ও উম্মে রুমান দম্পত্তির দুই মেয়ে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হাসান,এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন,উপজেলা শিক্ষা অফিসার এএইচ এম শাহরিয়ার রসূল,মুক্তিযোদ্ধা আব্দুল মবিন,জাবের মিয়া,কচুয়া উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মানিক ভৌমিক,সাধারন সম্পাদক আমির হোসেন প্রমুখ।

তাদের এ সাফল্যে শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তাদের বাবা ও মা। তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনায় সকলের দোয়া কামনা করেছেন তার পরিবার।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৮ মার্চ ২০২৩