Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় দিনব্যাপী ফ্রি চক্ষু ও দন্ত চিকিৎসা অনুষ্ঠিত
দিনব্যাপী

কচুয়ায় দিনব্যাপী ফ্রি চক্ষু ও দন্ত চিকিৎসা অনুষ্ঠিত

চাঁদপুরের কচুয়া উপজেলার কহলথুড়ী আদর্শ সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে শুক্রবার দিন ব্যাপী স্থানীয় গরীব অসহায় প্রায় ৫শতাধিক রোগীদের মাঝে ফ্রি চক্ষু ও দন্ত চিকিৎসা শিবির এবং বিনামূল্যে ঔষধপত্র দেয়া হয়েছে।

কহলথুড়ী হামিদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় কহলথুড়ী আদর্শ সমাজ কল্যাণ সংঘের সভাপতি ও ঢাকাস্থ-কচুয়া নাগরিক ফোরামের সভাপতি মোঃ মফিজুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াজ’এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান শিশির। উদ্ভোধক হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব।

এসময় কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার শিকদার, সমাজ সেবক আব্দুল কাদের মজুমদার,কহলথুড়ী হামিদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম এমরান হোসেন, কহলথুড়ী সপ্রাবির প্রধান শিক্ষক মো: গোলাম মোস্তফা, কহলথুড়ী আদর্শ সমাজ কল্যান সংঘের সিনিয়র সহ-সভাপতি ওয়াহীদুর রহমান প্রধান, সহ-সভাপতি সফিউল্লাহ নাছির, প্রকৌশলী জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক আবু সুফিয়ান রাসেল, যুগ্ন সাধারন সম্পাদক ইয়াসিন আরাফাত শাকিল, বদরুল আলম সুমন ও সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। দিন ব্যাপী বিনামূল্যে ফ্রি চক্ষু ও দন্ত চিকিৎসা সভায় সার্বিক সহযোগিতা করেন আহ্বান রক্তদান সংস্থার সদস্যবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৭ ফেব্রুয়ারি ২০২৩