Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ডোবা থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার
কলেজ

কচুয়ায় ডোবা থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল গ্রামে একটি ডোবা থেকে মিরাজ হোসেন (২০) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় পালাখাল সরদার বাড়ির পশ্চিম বিলের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরন করা হয়েছে। নিহত ওই কলেজ ছাত্র একই গ্রামের ইলেকট্রিশিয়ান কামাল হোসেন সরদারের ছেলে এবং মিরাজ হোসেন পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহত কলেজ ছাত্রের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে মিরাজ হোসেন ঘর থেকে বের হয়ে বাড়ি ফিরেনি। পরদিন শুক্রবার ভোরে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করে বিকালে বাড়ির পশ্চিম পাশে একটি ডোবায় স্থানীয়রা তার লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

মিরাজের মা বিলকিছ আক্তার বেবীর দাবী তার পুত্রকে ডেকে নিয়ে কে বা কাহারা পরিকল্পিত ভাবে হত্যা করে ডোবায় লাশ ফেলে চলে যায়। এ ঘটনায় কলেজ ছাত্রের হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করে ন্যায় বিচারের দাবী জানিয়েছেন এলাকাবাসী। খবর পেয়ে কচুয়া থানার ওসি তদন্ত লিটন দেওয়ান, ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার জয় ও ইউপি সদস্য মো. শাহজালাল মিয়াসহ অন্যান্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৩ সেপ্টেম্বর ২০২৪