কচুয়ায় টেলিফোন প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ

কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলমের সমর্থনে টেলিফোন প্রতীকে ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ ও গণজোয়ার সৃষ্টি করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ। বৃহস্পতিবার বিকেলে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে আব্দুস সামাদ আজাদের নেতৃত্বে দক্ষিণ সেঙ্গুয়া বাজার থেকে বিশাল মোটর শোভাযাত্রার মাধ্যমে তুলপাই-দারাশাহী বাজার, সহদেবপুর বাজার ও ফতেহপুর আরং এলাকায় গণসংযোগ ও পথসভা করা হয়।

সহদেবপুর বাজার ও ফতেহপুর আরং এলাকায় অনুষ্ঠিত দুটি পথসভায় সাবেক ইউপি চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুস সামাদের পরিচালনায় টেলিফোন প্রতীকে ভোট চেয়ে ভোটার ও সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. মাহবুব আলম। এসময় তিনি বলেন, সারা কচুয়ায় টেলিফোন প্রতীকের গণজোয়ার উঠেছে। এই জোয়ার ধরে রেখে আগামী ৫ জুন সারাদিন একটি করে টেলিফোন প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার সুযোগ দিন। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সবাইকে সাথে নিয়ে একযোগে কচুয়ার উন্নয়নে মিলেমিশে কাজ করবো।

এসময় ইউপি সদস্য আলাউদ্দিন, আব্দুল হান্নান, শাহজালাল, সাবেক ইউপি সদস্য আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা ইসমাইল হোসেন, শ্রমিক লীগ নেতা ইসমাইল হোসেন নয়নসহ অসংখ্যা দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ মে ২০২৪

Share