Home / উপজেলা সংবাদ / কচুয়ায় জমি ভরাটে বাধা ও মামলা দিয়ে হয়রানি চেষ্টার অভিযোগ
জমি

কচুয়ায় জমি ভরাটে বাধা ও মামলা দিয়ে হয়রানি চেষ্টার অভিযোগ

চাঁদপুরের কচুয়া উপজেলার দূর্গাপুর গ্রামের অধিবাসী মো. রফিকুল ইসলাম ভূঁইয়া ও মোহাম্মদ আলী গংদের পরিবারকে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি ও রফিকুল ইসলামের ছেলে মনির হোসেন ভূঁইয়ার বাড়ি সংলগ্ন জমি ভরাটের বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

একই গ্রামের নুরুল ইসলাম ভূঁইয়া ও তার ভাই জহিরুল ইসলাম ভূঁইয়ার বিরুদ্ধে এ অভিযোগ উঠে। এ ঘটনায় ন্যায় বিচার পেতে ভূক্তভোগী রফিকুল ইসলামের ছেলে মনির হোসেন ভূঁইয়া সমাজের দ্বারে দ্বারে ঘুরছেন।

ভুক্তভোগী মনির হোসেন ভূঁইয়া বলেন, আমার বাড়ি সংলগ্ন উত্তর পাশে পৈর্তৃক সূত্রে মালিকীয় ৩ শতাংশ ডোবায় বালু দিয়ে ভরাট করার চেষ্টা করলেও প্রতিপক্ষ নুরুল ইসলাম গংরা বাধা প্রদান করে,পূর্বে মিথ্যা ৩টি মামলা দিয়ে আমাদের হয়রানি এবং হুমকি-ধমকি প্রদর্শন করে আসছে। এ নিয়ে প্রতিপক্ষরা এলাকার মোড়লসহ সমাজবাসীর কাউকে না মানায় আমরা ন্যায় বিচার পাইনি।

অভিযুক্ত নুরুল ইসলাম ও জহিরুল ইসলাম জানান, পূর্বে বিভিন্ন বিষয় নিয়ে মামলা হয়েছে এবং তা সমঝোতা হয়েছে। বর্তমানে প্রতিপক্ষদের সাথে আমাদের কোনো বিরোধ নেই। তবে যে স্থানে মনির ভুঁইয়া জায়হা ভরাট করতে চায় ওই স্থানে আমাদেরও জয়গায় রয়েছে ।

কচুয়া প্রতিনিধি, ২৯ নভেম্বর ২০২২