কচুয়ায় জনসমাবেশে লক্ষাধিক নেতাকর্মীর উপস্থিতি ঘটাতে চায় বিএনপি

আগামী ১৯ অক্টোবর কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়ন বিএনপি পশ্চিম অংশের উদ্যোগে মাঝিগাছা এম.এম উচ্চ বিদ্যালয় মাঠে স্মরন কালের সেরা জনসমাবেশ করতে যাচ্ছে বিএনপি। এসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, চাঁদপুর-১ কচুয়া আসনের সাবেক দু’বারের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহসানুল হক মিলন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয়তাবাদী মহিলা দলের সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবী ও উপজেলা পর্যায়ের বিএনপি শীর্ষ নেতৃবৃন্দ।

বিতারা ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে, মিলন সমর্থিত উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক ও কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাবেক নির্বাচিত এজিএস মো. ইউসুফ মিয়াজীর সার্বিক আয়োজনে এতে স্মরনকালের জনসমাবেশ হবে বলে দলীয় নেতাকর্মীরা দাবী করছেন। এদিকে ১৯ অক্টোবরের জনসমাবেশ সফল করতে গত কয়েকদিন ধরে স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মাঝিগাছা, বাতাপুকুরিয়া, শিলাস্থান, উত্তর শিবপুর, তেগুরিয়াসহ বিভিন্ন স্থানে প্রস্তুতি সভা ও বিভিন্ন প্রচারনার মাধ্যমে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। বিশেষ করে এ জনসভা জনসমুদ্রে রূপান্তর করতে নেতাকর্মীদের পোষ্টার, ব্যানার ও ফেস্টুনে পুরো এলাকা ব্যাতিক্রমী নজর কেড়েছে।

কচুয়া উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক ও কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাবেক নির্বাচিত এজিএস মো. ইউসুফ মিয়াজী জানান, প্রায় ১৬ বছর পর প্রিয় নেতার আগমনকে ঘিড়ে স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসী খুবই উচ্ছাসিত ও আনন্দিত। তাকে এক নজর দেখতে এলাকার সর্বস্তরের নেতাকর্মী এ সমাবেশে উপস্থিত হবে এবং হাজারো নেতাকর্মীদের মিলন মেলা হবে। অন্যদিকে মাঝিগাছা উচ্চ বিদ্যালয়ে জনসভা সফল করার লক্ষে বৃহস্পতিবার বিকেলে বিএনপি’র যুবদল ও ছাত্রদলের উদ্যোগে বিশাল মোটরসাইকেল শো-ডাউন বের করা হয়। মোটরসাইকেল শো-ডাউনটি মাঝিগাছা উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে তেগুরিয়া, বাতাপুকুরিয়া, বুধুন্ড, হরিপুর শিলাস্থান, উত্তর শিবপুর ও শাশনপারা হয়ে পুনরায় মাঝিগাছা উচ্চ বিদ্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় বিএনপি নেতা ও বিশিষ্ট শিল্পপতি মো. মকবুল হোসেন পাটওয়ারী, উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক মো. ইউসুফ মিয়াজী, মোজাম্মেল হোসেন লিটন, উপজেলা যুবদলের সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহীন পাটওয়ারী, অর্থ সম্পাদক কাজী সোহেল, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি তাজুল ইসলাম তাজু, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক দেলোয়ার পাটওয়ারী, যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর সরকার, আলী আকবর তুহিন, আমির হোসেন অভিসহ স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৭ অক্টোবর ২০২৪

Share