Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় চালককে মারধর করে অটো ছিনতাইয়ের চেষ্টা, আটক ২
চালককে
প্রতীকী ছবি

কচুয়ায় চালককে মারধর করে অটো ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

চাঁদপুরের কচুয়ার পূর্বকালচোঁ গ্রামে চালককে মারধর করে অটো ছিনতাইয়ের চেষ্টাকালে ২ যুবককে আটক করেছে স্থানীয় জনতা। রবিবার দুপুরে স্থানীয় লোকজন অটো চালক আরমান হোসেন (১৫) কে মারধরের ঘটনায় শুক্কুর আলম (২৭) ও সবুজ (২৮) নামের ২জনকে আটক করে কচুয়া থানা পুলিশে সোপর্দ করে। আটকৃত ২ যুবক শুক্কুর আলম হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামের আবুল কাশেমের পুত্র ও সবুজ একই উপজেলার কাঠালীয়া গ্রামের শাহজালাল ব্যাপারীর পুত্র।

অটোচালক হাজীগঞ্জ উপজেলার মকিমাবাদ গ্রামের আব্দুল মোতালেবের পুত্র আরমান হোসেন জানান, রবিবার ১১টার দিকে শুক্কুর আলম ও সবুজ কচুয়ার কালচেঁা গ্রামে জনৈক ব্যক্তির কাছে পাওনা টাকা আদায়ের জন্য আমাকে ভাড়া করে নিয়ে আসে। কিছুক্ষণ পর হঠাৎ কালচেঁা গ্রামে পৌছলে তারা আমাকে গলা চেপেঁ ধরে অটোর চাবি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে মারধর শুরু করে। এসময় ডাক-চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাদের আটক করে পুলিশকে খবর দেয়।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল সত্যতা স্বীকার করে জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ভিকটিম অটোসহ ও ২যুবককে থানায় নিয়ে আসি। এঘটনায় অটোচালক আরমান হোসেনের বাবা কচুয়া থানায় লিখিত এজাহার দিচ্ছেন বলেও তিনি জানান।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১ অক্টোবর ২০২৩