Home / উপজেলা সংবাদ / কচুয়ায় গুণীজন সম্মাননা পেলেন ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত
গুনীজন

কচুয়ায় গুণীজন সম্মাননা পেলেন ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত

ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ব্যতিক্রমী একের পর এক জনকল্যানমূখী কাজ করে প্রশংসায় ভাসছেন ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত। সমাজসেবায় ভালো কাজের পুরস্কার স্বরূপ বিশেষ অবদান রাখায় এবার কচুয়া উপজেলার কাদলা ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সদস্য মো. নূরে-ই আলম রিহাত সোনার বাংলা সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে গুনীজন সম্মাননা পদক পেয়েছেন। এ উপলক্ষ্যে ২৪ জুন ইনস্টিটিউশন অব ডিপ্লোম ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তন, ঢাকায় এ সম্মাননা পদক দেয়া হয়।

উল্লেখ্য যে, কচুয়া উপজেলার গুলবাহার গ্রামের অধিবাসী,উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ও স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. নূরে-ই আলম রিহাত বিগত ২০২২ সালের ৫ জানুয়ারি প্রথম বারের মতো স্বতন্ত্র থেকে নির্বাচন করে কাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে ও পরে তিনি এলাকার মানুষের কল্যাণে নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছেন।

সোনার বাংলা সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে গুনীজন সম্মাননা পদক পাওয়ায় ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত বলেন, এ সম্মান পুরো ইউনিয়নবাসীর সম্মান। সকলের সহযোগিতায় স্মার্ট ইউনিয়ন গঠনের মাধ্যমে সকলের সেবা করতে চাই।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ০৩ জুলাই ২০২৩