Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া
খালেদা জিয়ার

কচুয়ায় খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। সোমবার দুপুরে চাঁদপুরের কচুয়ার বারৈয়ারা গ্রামে উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক মোহাম্মদ মোশররফ হোসেনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কচুয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হুমায়ুন কবির প্রধানের সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ মোশররফ হোসেন।

এসময় উপজেলা বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান পাঠান,অ্যাডভোকেট মোস্তাক আহমেদ,সাংগঠনিক সম্পাদক মহসিন মিয়া,উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান স্বপন,সদস্য সচিব অ্যাড. মাসুদ প্রধানীয়া,উপজেলা স্বেচ্ছসেবক দলের আহ্বায়ক গাজী শাহজাহান সিরাজ,সাচার ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আলী আহমেদ,পাথৈর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল,বিতারা ইউনিয়ন বিএনপির সভাপতি শহীদ ভূঁইয়া,সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী,পশ্চিম সহদেবপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান বাহাদুর,সদর ইউনিয়ন বিএনপির সভাপতি শরাফাত মজুমদার,কাদলা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক খোরশেদ আলম মজুমদার,যুবদল নেতা আলী শরীফ,সাচার ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুর রাজ্জাক,উপজেলা ছাত্রদলের সভাপতি মোস্তফা কামাল প্রধান ও সাধারন সম্পাদক গাজী রশিদ সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৪ জুন ২০২৪