Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম
নির্বাচনী

কচুয়ায় কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম

কচুয়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে রবিবার ভোট গ্রহণের জন্য কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পাঠাতে শুরু করেছে উপজেলা প্রশাসন। ভোটের প্রস্তুতি হিসেবে শনিবার বেলা ১২টা থেকে কচুয়া উপজেলার সকল কেন্দ্রগুলোতে নির্বাচনি সরঞ্জাম পাঠানো হয়।

চাঁদপুর-১ কচুয়া আসনে জাতীয় সংসদ নির্বাচনে ১০৯টি কেন্দ্রে মোট ৩ লক্ষ ২৫ হাজার ৭শ ৫৯ ভোটারের ভোট গ্রহণের জন্য নির্বাচনের অন্যান্য সরঞ্জাম পৌঁছে গেছে। রবিবার দুপুর ১২টায় কেন্দ্রগুলোতে ভোটের সামগ্রী পাঠানো হয়। সেই সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ভোট গ্রহণ কর্মকর্তারাও গেছেন কেন্দ্রগুলোতে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন পরিচালনা করতে উপজেলার সবকটি কেন্দ্র বিশেষ নজর দারিতে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ আসনে প্রার্থীরা রয়েছেন যারা, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. সেলিম মাহমুদ,জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মনোনীত মশাল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম সোহেল ও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত চেয়ার প্রতীকের প্রার্থী মো. সেলিম প্রধান।
এদিকে একই দিন শনিবার সকালে কচুয়া উপজেলা প্রশাসন ও কচুয়া থানা প্রশাসনের আয়োজনে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী ও আনসার সদস্যদের সাথে পৃথকভাবে মতবিনিময় করেন, জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো: কামরুল হাসান।
এসময় জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মোস্তাফিজুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইকবাল হাসান, সহকারী কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হোসেন, কচুয়া থানার ওসি মো: মিজানুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী আবু বকর সিদ্দিকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,৬ জানুয়ারি ২০২৪