Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় কৃতি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও সভা
শিক্ষার্থীদের

কচুয়ায় কৃতি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও সভা

চাঁদপুরের কচুয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও কৃতি শিক্ষর্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় সুবিদপুর ইঞ্জিনিয়ারিং ছাত্রাবাসের ২০১৯-২০২০ সেশন কর্তৃক আয়োজিত বিদায় ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজের সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর সিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. রিফায়েত উল্লাহ শরীফ।

কচুয়া উপজেলা দুর্নীতি দমন কমিশনের সহ-সভাপতি মো. ওমর ফারুক মিয়াজীর সভাপতিত্বে ও অনুষ্ঠানের আয়োজক মো. মহিতুল ইসলাম ফরহাদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. মজিবুল হক মাষ্টার,বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ আব্দুল হক, শিক্ষানুরাগী আব্দুল মান্নান মিয়াজী সহ আরো অনেকে।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, নাইম মিয়া,ইয়ামিন হোসাইন,শাহাদাত হোসেন সুমন,সাকিবুল হায়দারসহ অন্যান্যরা পরে অতিথি ও কৃতি শিক্ষাথীদের মাঝে সন্মাননা ক্রেষ্ট তুলে দেয়া হয়। এসময় সুবিদপুর ইঞ্জিনিয়ারিং ছাত্রাবাসের কৃতি শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৯ আগস্ট ২০২৩