Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ
শিক্ষার্থীদের

কচুয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী ন্যাশনাল স্কুল এন্ড মাদরাসার এক যুগ পূর্তি উপলক্ষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সন্মাননা প্রদান করা হয়েছে। শনিবার স্কুল এন্ড মাদরাসা মিলনায়তনে আলোনা সভা,সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়।
কচুয়া ন্যাশনাল স্কুল এন্ড মাদরাসার সভাপতি আলহাজ্ব মজিবুল হক মাষ্টারের সভাপতিত্বে ও অধ্যক্ষ মো. শাহজালাল প্রধানের পরিচালনায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
অনুষ্ঠান উদ্বোধন করেন, ঢাকাস্থ কচুয়া সমিতির সাধারন সম্পাদক মো. হুমায়ুন কবির মিয়াজী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গাজীপুর সিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. রিফায়েত উল্লাহ শরীফ,জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম খোক,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার,সাবেক সভাপতি মানিক ভৌমিক,সাচার ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মফিজুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা ডা. এনামুল হক মিন্টু প্রমুখ।

পরে অতিথিবৃন্দকে সন্মাননা ক্রেস্ট প্রদানসহ কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ। এসময়,মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ন্যাশনাল স্কুল এন্ড মাদরাসার এক যুগ পূর্তি উপলক্ষে অগ্রদূত শিরোনামে বিশেষ স্মরনিকা প্রকাশ করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১০ জুন ২০২৩