Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় কিন্ডারগার্টেন শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক
কিন্ডারগার্টেন

কচুয়ায় কিন্ডারগার্টেন শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক

মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার জয়ন্তী উপলক্ষে কচুয়া উপজেলার বায়েক নব-জাগরণ কিন্ডার গার্টেন ২০২৩ সালের ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল সরকারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সভাপতি বাবুল ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাচার ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন চেয়ারম্যান,উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক নিমাই সরকার, ইউপি সদস্য মো.গোলাম মোস্তফা ভূইয়া, ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক বাদল চন্দ্র সরকার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মো.মামুন সরকার, বায়েক বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো.জহির বেপারী,সাচার ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো.জামাল ফরাজী, নবজাগরণ কিন্ডারগার্টেন সহ-সভাপতি ডা. লিটন দাস, সাচার ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক জুনায়েদ আহমেদ প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী,অভিভাবক, এলাকার গন্যনান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, বিশ্বজিৎ ও সবুজ। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুরস্কার তুলে দেওয়া হয়।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু, ৪ মার্চ ২০২৩