Home / উপজেলা সংবাদ / কচুয়ায় কাউন্সিলর মাসুদের প্রচেষ্টায় পাল্টে যাচ্ছে বাজারের দৃশ্যপট
কাউন্সিলর

কচুয়ায় কাউন্সিলর মাসুদের প্রচেষ্টায় পাল্টে যাচ্ছে বাজারের দৃশ্যপট

চাঁদপুরের কচুয়া পৌর বাজারের গোশত দোকানগুলো দীর্ঘ ৫০ বছর ধরে জরাজীর্ন ছিল, ফলে গোশত ব্যবসায়ীরা এসব জরাজীর্ন দোকানে বসেই বাধ্য হয়ে দীর্ঘদিন ব্যবসা করে আসছেন। একদিকে জরাজীর্ণ দোকান অপর দিকে দূর্গন্ধের কারনে ব্যবসায়ী ও ক্রেতারা অতিষ্ঠ। ফলে বর্তমান পৌর বাজারে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ আলম প্রধানের প্রচেষ্টায় নতুন করে নির্মান হচ্ছে পাকা টিন সেট। এতে করে ব্যবসায়ী ও ক্রেতারা অনেক খুশি।

ক্রেতারা বলছেন, দীর্ঘদিন ধরে গোশত বাজারের দোকানগুলো জরাজীর্ণ থাকায় দূর্গন্ধে ভুগছিল। বর্তমানে নতুন করে পাকা টিন সেড নির্মানের প্রচেষ্টায় অনেক খুশি তারা।

গোশত ব্যবসায়ীরা বলেন, অনেক দিন যাবত খুবই নাজুক অবস্থার মধ্যদিয়ে ব্যবসা করে আসছি। বর্তমানে কাউন্সিলর মাসুদ আলম প্রধানের প্রচেষ্টায় কচুয়া পৌর মেয়র নাজমুল আলমের ১৪ লক্ষ টাকা অর্থায়নের কারনে পাল্টে যাচ্ছে গোশত বাজারের চিত্র। নতুন করে পাকা টিন সেড নির্মানের প্রচেষ্টা করায় কাউন্সিলরকে ধন্যবাদ জানান ব্যবসায়ীরা।

কাউন্সিলর মো. মাসুদ আলম প্রধান বলেন, পৌর বাজারের গোশত বাজার দীর্ঘদিন জরাজীর্ণ ছিল। ফলে তারা ঠিক মতো ব্যবসা করতে হিমসিম পেতে হয়েছে। ব্যবসায়ীদের দুর্ভোগ লাগবে নতুন করে পাকা টিন সেড নির্মান করা হচ্ছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৫ ডিসেম্বর ২০২২