Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার
ইয়াবা

কচুয়ায় ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুরের কচুয়া থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা কারবারী ও মাদক ব্যবসায়ী ইব্রাহীম শিকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. দেলোয়ার হোসেন উপজেলার সফিবাদ গ্রামের সুরুজ মিয়ার স’মিল এর সামনে থেকে ৪০ পিস ইয়াবাসহ তাকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইব্রাহীম শিকারী উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের সফিবাদ গ্রামের শফিক শিকারীর পুত্র।

এ ঘটনায় তার বিরুদ্ধে কচুয়া থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ১৫/৪৭, তারিখ: ২১.০৩.২০২৪। এছাড়াও তার বিরুদ্ধে কচুয়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ইব্রাহীম শিকারী পর পর তিন বিয়ে করেন। তার বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা রয়েছে। তার এ রমরমা মাদক ব্যবসার কাজে তার ভাই অবৈধ ড্রেজার ব্যবসায়ী মো. ইয়াসিন শিকারী, অপর ভাই রাহিম, জিলানী, আলামিন ও মা সহযোগিতা করেন। তার বড় ভাই ইয়াসিন শিকারী ক্ষমতাসীন দলের নেতা হওয়ায় এ প্রভাব খাটিঁয়ে ইব্রাহীম বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে রমরমা এই মাদক ব্যবসা চালিয়ে আসছেন। তাদের এই রমরমা মাদক ব্যবসা বন্ধ করতে স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন এলাকাবাসী।

কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ইব্রাহিম শিকারী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। এর আগেও তিনি বেশ কয়েকবার গ্রেফতার হয়ে জেল খেটে পুনরায় এ ব্যবসায় জড়িয়ে পড়েন। আটককৃত ইব্রাহীম শিকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের শেষে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কচুয়া প্রতিনিধি, ২১ মার্চ ২০২৪