Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধানের গনসংযোগ
ইঞ্জিনিয়ার

কচুয়ায় ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধানের গনসংযোগ

চাঁদপুরের কচুয়া উপজেলার কৃতি সন্তান,জাপান শাখা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন প্রধান নেতাকর্মী ও স্থানীয় জনসাধারনের সাথে মতবিনিময় ও গনসংযোগ করেছেন।

পবিত্র হজ্ব পালন শেষে নিজ এলাকায় ফিরে সোমবার উপজেলার সাচার,মালিগঁাও,মধুপুর,বিতারা,উজানী সহ বিভিন্ন এলাকায় গনসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেন।
গনসংযোগ কালে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন প্রধান বলেন, কচুয়াতে আধুনিক ভাবে সাজাতে দীর্ঘদিন ধরে স্বপ্ন দেখছি। সেই স্বপ্ন বাস্তবায়নে নেতাকর্মী ও এলাকাবাসীর সহযোগিতা চাই।

তিনি আরো বলেন, আমার রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড বিবেচনা করে দলীয় সভানেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মাঝি করেন তাহলে নির্বাচন করব। কোনো কারনে না পেলেও দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে যাবো। একই দিনে আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন প্রধান তঁার বাবা আব্দুস সাত্তার প্রধান,বোন ও প্রতিবেশীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং স্থানীয় আত্মীয় স্বজনদের মাঝে সৌদি আরব থেকে আনা খেজুর,জমজমের পানি ও নামাজ পড়ার সামগ্রী বিতরণ করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৪ জুলাই ২০২৩