কচুয়ায় ইউপি সদস্য হারিছ বেপারীকে রক্তাক্ত জখম

চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিসংতায় ইউপি সদস্য মো. হারিছ বেপারীকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মধুপুর বাজার সংলগ্ন ইসমাইলের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত পাথৈর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মো. হারিছ বেপারী বর্তমানে আশংকাজনক অবসন্থায় চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত ইউপি সদস্য হারিছ বেপারী

গুরুতর আহত ইউপি সদস্য হারিছ বেপারী জানান, মঙ্গলবার রাতে আমি মধুপুর বাজার থেকে নিজ বাড়িতে যাচ্ছিলাম। এসময় সম্প্রতি শেষ হওয়া উপজেলা নির্বাচনে আমি জয়ী প্রার্থী মাহবুব আলমকে সমর্থন করায় এবং নির্বাচন করায় শত্রুতার জের ধরে আনারস মার্কার সমর্থক একই এলাকার মালিগাঁও গ্রামের বখাটে যুবক শরীফের নেতৃত্বে রাসেল, আয়নাল, সেলিম,তারেক,স্বপন ও সুমন সহ বেশকিছু উশৃঙ্খল লোকজন আকস্মিক ভাবে দেশীয় অস্ত্র দিয়ে আমার বাম ও ডান হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ফুলা জখম করে। এ ঘটনায় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়। ইউপি সদস্য হারিছ বেপারীর উপর হামলার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে ইউপি সদস্য হারিছ বেপারীর উপর অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন ইউপি চেয়ারম্যান আলী আক্কাস মোল্লাসহ ওই ইউনিয়নের সকল ইউপি সদস্যবৃন্দ।

কচুয়া প্রতিনিধি, ১০ জুলাই ২০২৪

Share