Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে ভুক্তভোগী গ্রামবাসীর প্রতিবাদ
ইউপি

কচুয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে ভুক্তভোগী গ্রামবাসীর প্রতিবাদ

চাঁদপুরের কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হারিস বেপারী ও তার সমর্থিত সন্ত্রাসী বাহিনীর হাতে বিভিন্ন সময়ে নির্যাতনের শিকার ও এলাকাবাসীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে প্রতিবাদ সভা করেছে ভুক্তভোগী গ্রামবাসী । শনিবার দুপুরে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে ভূক্তভোগী পাথৈর ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক মো. আয়নাল হক প্রধানের উদ্যোগে এ প্রতিবাদ সভা করা হয়।

মধুপুর বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি মো. সফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পাথৈর ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক আয়নাল হক প্রধান,ভূক্তভোগী মামলা ও হামলার শিকার শরীফ হোসেন,সেলিম বেপারী,নজরুল ইসলাম বাবুল,জিয়াউর রহমান,মিজানুর রহমান প্রধান,মকবুল হোসেন,স্বপন বেপারী,তারেক,মাসুদ,শাহিন,সজিব,আয়েশা,নুরজাহান ও রহিমা বেগম প্রমুখ।

প্রতিবাদ সভায় ভুক্তভোগীরা বলেন, বিগত শেখ হাসিনা সরকারের শাসনামলে ইউপি সদস্য হারিস বেপারী তার দলবল দিয়ে এলাকাবাসীর উপর প্রভাব খাটিয়ে নানা ভাবে নির্যাতন চালিয়ে হয়রানি করে মিথ্যা মামলা দিয়েছে। এলাকার নিরীহ যুবক ও বৃদ্ধকে মারধর সহ নানান ভাবে মামলা দিয়ে নির্যাতন চালান বলে জানান তারা। বিশেষ করে গত ৯ জুলাই রাতে তার নিজ গ্রাম থেকে মোটরসাইকেল যোগে গৌরিপুর যাওয়ার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় আহত হয়ে এলাকাবাসীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। এছাড়া ইউপি সদস্য হারিস বেপারীর হাতে নির্যাতনের শিকার স্বপন বেপারী বলেন, আমি গৌরিপুর এলাকায় থাকি। হারিস বেপারী তার লোকজন দিয়ে আমাকে মারধর করেছে এবং বর্তমানে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি দিচ্ছেন।

তাই ইউপি সদস্য হারিস বেপারীর দেয়া মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে এবং প্রশাসনের মাধ্যমে তদন্তপূর্বক তাদের ওইসব হয়রানি থেকে এলাকাবাসী মুক্তি পেতে জোর দাবি জানান।

কচুয়া প্রতিনিধি, ২৮ সেপ্টেম্বর ২০২৪