Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইউপি চেয়ারম্যানের উদ্যোগে রাস্তা সংস্কার
ইউপি

কচুয়ায় ইউপি চেয়ারম্যানের উদ্যোগে রাস্তা সংস্কার

চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের উত্তর পালাখাল হতে মগপুকুরিয়া সড়কটি দীর্ঘদিন বেহাল দশায় পরিণত রয়েছে। যার কারনে যানবাহন,যাত্রী ও জনসাধারননের চলাচলের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। এমন চিত্র দেখে ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান জয় তাঁর নিজ অর্থায়নে শুক্রবার উত্তর পালাখাল হতে মগপুকুরিয়া পর্যন্ত রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন।

স্থানীয় এলাকাবাসীরা জানান, দীর্ঘদিন রাস্তাটি দিয়ে ভারী যানবাহন চলাচলের কারনে এবং বৃষ্টিতে গর্ত বড় হয়ে যানবাহন চলাচলে চরম দুর্ভোগ পোহাত হয়। এ সড়ক দিয়ে কলেজ,মাদ্রাসা শিক্ষার্থী ও বাজারের ক্রেতা ও বিক্রেতারা প্রতিনিয়ত যাতায়াত করে। রাস্তার এমন পরিস্থিতিতে কয়েকবার সিএনজি ও অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহন দুর্ঘটনার শিকার হয়েছে। এতে করে যাত্রীরা গুরুতর আহত হয়েছে।

এদিকে গুরুত্বপূর্ন দীর্ঘদিনের এ ভাঙ্গা রাস্তাটি ইটা বালি দিয়ে নিজ অর্থায়নে পাকাকরণ করে দেয়ায় পালাখাল মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান জয়কে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।
এসময় ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক রনি সর্দার,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম সৌরভ,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব,শাহাদাত প্রধান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ জুন ২০২৪