কচুয়ায় ইউএনও’র সাথে শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের মতবিনিময়

চাঁদপুরের কচুয়ায় নব-যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ হেলাল চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন উপজেলা শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের নেতৃবৃন্দ। মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে উপজেলা শিক্ষক কর্মচারী ঐক্যজোটের সভাপতি ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ফজলুল হক ও সাধারন সম্পাদক ও সাচার ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক এএফএম নওশের আলম মিয়ার নেতৃত্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ হেলাল চৌধুরীর সাথে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়ন, নকলমুক্ত পরিবেশ ও সামগ্রিক শিক্ষা বিষয় নিয়ে নানান আলাপ-আলোচনা করা করা।

এসময় পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক দেলোয়ার হোসেন,ইয়ার আহমেদ, আব্দুল কুদ্দুস, নুরুল আজাদ কলেজের সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম, ফরহাদ হোসেন, রহিমানগর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খোরশেদ আলম, ছাগীর আহমেদ, নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা নুর আহমেদ আজাদ, আশেক আলী স্কুল এন্ড কলেজের প্রভাষক ফারুক হোসেন, মনসুর উদ্দীন মহিলা কলেজের প্রভাষক আনিছুর রহমান, সাচার ডিগ্রি কলেজের শরীরচর্চা শিক্ষক মো. রাশেদ হোসেন ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের প্রভাষক সাইফুল ইসলাম সবুজ ও শিক্ষক মহিউদ্দিন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২৫ সেপ্টেম্বর ২০২৪

Share