Home / উপজেলা সংবাদ / কচুয়ায় আব্দুল খালেকের মতবিনিময় ও গনসংযোগ
মতবিনিময়

কচুয়ায় আব্দুল খালেকের মতবিনিময় ও গনসংযোগ

আগামী ৮ ডিসেম্বর কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ-প্রার্থী, আধুনিক কচুয়ার উন্নয়নের রূপকার জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এম. পি মহোদয়ের ঘনিষ্ঠ ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড. আবদুল খালেক ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের তৃনমূলের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও গনসংযোগ করেছেন।

শনিবার বিকালে দক্ষিণ সেংগুয়া বাজারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো: ইউনুছ পাটোয়ারীর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারন সম্পাদক মফিজুল ইসলাম,সহ-সভাপতি মোঃ আহসান উল্যাহ (বাবুল),আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান,জাকির মিয়াজী,আঃ জলিল,মোঃ হালিম প্রমুখ।

সভায় সাধারণ সম্পাদক প্রত্যাশী এ্যাড. আব্দুল খালেক বলেন,উত্তর কচুয়ার সকল ইউনিটের নেতা কর্মীদের ইচ্ছায় ও আগ্রহের কারনে আগামী ৮ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আমি সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি।

দলীয় নেতা কর্মীদের কাছে আমার অনুরোধ,আপানারা আমাকে মুল্যায়িত করবেন। আমি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল কে সু-সংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে অগ্রনী ভূমিকা পালন করবো। এছাড়া তৃনমূল ও নির্যাযিত নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে দলকে এগিয়ে নেয়ার চেষ্টা করব।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ নভেম্বর ২০২২