কচুয়ায় আনসার ব্যাটালিয়নের উপ-মহাপরিচালকের মায়ের দাফন সম্পন্ন

বাংলাদেশ আনসার ব্যাটালিয়নের উপ-মহাপরিচালক ও চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল মজুমদার বাড়ির কৃতি সন্তান মো. মাঈনুল ইসলাম জাহিদের মমতাময়ী মা আনোয়ারা বেগমের জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বিকালে পালাখাল মজুমদার বাড়ি জামে মসজিদে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়। জানাযা নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মরহুমার সন্তান বাংলাদেশ আনসার ব্যাটালিয়নের উপ-মহাপরিচালক মাঈনুল ইসলাম জাহিদ,বিশিষ্ট ব্যবসায়ী তাজুল ইসলাম মজুমদার,ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান,ইদ্রিস মজুমদার সহ আরো অনেকে। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ১ মেয়ে সহ বহু গুনগাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বসয় হয়েছিল ৮০ বছর।

উল্লেখ্য যে, পালাখাল মজুমদার বাড়ির অধিবাসী ও উত্তর পালাখাল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. তাজুল ইসলাম মজুমদারের মা আনোয়ারা বেগম ঢাকা পিজি হাসপাতালে অসুস্থজনিত কারনে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান তিনি। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পরে মরহুমার জান্নাতময় জীবন কামনা বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবুল কাশেম ভূঁইয়া। এসময় বিশিষ্ট সমাজসেবক ইয়ার আহমেদ মজুমদার,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম,সহকারী অধ্যাপক ফজলুল হক,আব্দুল কুদ্দস,পালাখাল ছালেহিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রাজ্জাক আনোয়ারী সহ মরহুমার আত্মীয় স্বজনরা জানাযায় অংশগ্রহন করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ সেপ্টেম্বর ২০২৪

Share