কচুয়ায় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর চৌধুরী আর নেই

কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও তালতলী গ্রামের অধিবাসী মো. জাহাঙ্গীর হোসেন চৌধুরী আর বেঁচে নেই (ইন্নালিল্লাহি…..রাজিউন)। তিনি রবিবার বেলা ৩টার দিকে ঢাকার স্কয়ার হসপিটালে কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে যান।

তিনি কচুয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সম্পাদিকা তাসলিমা চৌধুরীর স্বামী ছিলেন। জাহাঙ্গীর চৌধুরী আইনগিরি উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতিসহ বিভিন্ন সামাজিক কাজে জড়িত ছিলেন।

সোমবার (২০ নভেম্বর) সকালে জানাজা শেষে মরহুমের লাশ তালতলী চৌধুরী বাড়ি পারিবারিক কবস্থানে দাফন করা হবে বলে তার ভাতিজা ইউপি সদস্য ওসমান গনি চৌধুরী পলাশ নিশ্চিত করেছেন।

তার মৃত্যুতে কচুয়ার সাংসদ সাবেক স্বরাষ্ট্রমন্ত্র ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাড. হেলাল উদ্দিন, কচুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, কচুয়া গোহট উত্তর ইউনিয়ন চেয়ারম্যান কবির হোসেনসহ অন্যান্যরা গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৯ নভেম্বর ২০২৩

Share