Home / উপজেলা সংবাদ / কচুয়ায় আইনগিরী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী
আইনগিরী

কচুয়ায় আইনগিরী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী আইনগিরি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়। এ উপলক্ষে শনিবার বিদ্যালয়ের পরলোকগমনকারী প্রতিষ্ঠাতাদের আত্মার মাগফেরাত কামনা করে কবর জিয়ারত, মিলাদ ও দোয়া, র‌্যালী, আলোচনা সভা, কৃতী শিক্ষার্থী ও প্রাক্তন খ্যাতিমান শিক্ষার্থী, ২০২২ সালের এসএসসি জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হয়।

দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের উদ্বোধন করেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান শিশির। বিদ্যালয়ে সভাপতি ডা: আব্দুল কাদেরের সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্রী হাজেরা আক্তারের সঞ্চালনায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন-সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-বিশিষ্ট গবেষক ও শিক্ষানুরাগী ড. বিশ্বনাথ সরকার, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহাগ চৌধুরী, চাঁদপুর জেলা পরিষদ সদস্য তৌহিদুল ইসলাম খোকা, ইউপি চেয়ারম্যান কবির হোসেন, প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুস সালাম, প্রাক্তন ছাত্র জামাল হোসেন তালুকদার, প্রবীর কুমার রায়। সভায় স্বাগত বক্তব্য রাখেন-বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান। সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ‘‘বিচ্ছুরণ’’ শিরোনামে বিশেষ স্বরনিকা প্রকাশ করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৭ জানুয়ারি ২০২৩