কচুয়ায় অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও সংসদ সদস্য ড. সেলিম মাহমুদের পক্ষে চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মোতালেব হোসেনের উদ্যোগে চাঁদপুরের কচুয়ার আকানিয়া গ্রামে ৮টি গরীব অসহায় পরিবারের মাঝে গৃহ নির্মানের জন্য ৮বান ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার বিকালে উপজেলার আকানিয়া গ্রামে তার নিজ অর্থায়নে এসব ঢেউটিন বিতরণ করা হয়।

এসময় কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আলী আজগর,ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মানিক সরকার,সদর দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক হোসেন,যুবলীগ নেতা ওয়াসিম সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপকারেভাগীরা হলেন, বিল্লাল হোসেন,আবুল কাশেম,মিজানুর রহমান,সুমন মিয়া,মনির মোল্লা,জাকির ফকির,ছফিউল্যাহ,জোসনা রানী,মিজান ও তরিক।

উল্লেখ্য যে, চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মোতালেব হোসেন প্রতিনিয়ত এলাকার গরীব অসহায় পরিবারের মাঝে সার্বিক ভাবে সহায়তা ও তাদের খোঁজ খবর রাখেন। এয়াড়া সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। পাশাপাশি এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। ভবিষ্যতেও এভাবে মানুষের কল্যাণে কাজ করে যাবেন বলেও জানান তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৯ জুন ২০২৪

Share