Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়াকে দেশের শ্রেষ্ঠ উপজেলায় রূপান্তর করা হবে
দেশের

কচুয়াকে দেশের শ্রেষ্ঠ উপজেলায় রূপান্তর করা হবে

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত করেছেন। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী সরকার এদেশের যত উন্নয়ন করেছেন অন্যরা তা করতে পারেনি। সোমবার চঁাদপুরের কচুয়ার দোঘর ইসলামিয়া মহিলা দাখিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

তিনি বলেন, গত ১৫ বছরে কচুয়ার ব্যাপক উন্নয়ন হয়েছে। কচুয়া শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হিসেবে স্বীকৃতি পেয়েছে। আগামি ৫ বছরে কচুয়া থেকে বেকারত্ব দুর করা হবে। কচুয়ায় শিল্পাঞ্চল গড়ে তুলে কচুয়াকে দেশের শ্রেষ্ঠ উপজেলায় রূপান্তর করা হবে। তাই নৌকা প্রতীকে আপনাদের সকলের সমর্থণ কামনা করছি। আপনারা দেশের উন্নয়ন ও কচুয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করবেন।

মাদ্রাসার সভাপতি জাহেদ হোসেন নয়নের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসানাত ফরহাদের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, ইউপি চেয়ারম্যান নুরে-ই আলম রিহাত, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, স্থানীয় অধিবাসী মাওলানা আব্দুৃল হাই, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল ও ইব্রাহীম খলিল বাদল, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান, যুবলীগ নেতা শরীফুল ইসলাম ও ছাত্রলীগ নেতা জীবন মজুমদার প্রমুখ।

এর আগে মাদ্রাসার শিক্ষার্থী নাদিয়া আক্তারের পবিত্র কোরআনের তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে মাদ্রাসার আরেক শিক্ষার্থী সুমাইয়া আক্তার ইংরেজীতে বক্তব্য প্রদান করে অতিথিদের মুগ্ধ করেন। এদিকে প্রধান অতিথিকে মাদ্রাসার পক্ষ থেকে মানপত্র প্রদান করেন, মাদ্রাসার সহকারি শিক্ষক তাসলিমা খাতুন।

এসময় মাদ্রাসার শিক্ষক, অভিভাবক, দলীয় নেতাকর্মীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১১ সেপ্টেম্বর ২০২৩