Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়াকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিবো : ড. সেলিম মাহমুদ এমপি
উন্নয়নের

কচুয়াকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিবো : ড. সেলিম মাহমুদ এমপি

চাঁদপুর-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড, সেলিম মাহমুদ বলেছেন, গেল ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কচুয়া তথা দেশের মানুষ ভোট প্রদানের মাধ্যমে দেশ প্রেমের পরিচয় দিয়েছেন। বিশেষ করে স্বাধীনতার পক্ষে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশকে রক্ষা করেছেন। নৌকার বিজয় মানে দেশের উন্নয়ন। ৭ জানুয়ারী ভোট দেয়ার মাধ্যমে আপনারা আমার কথা রেখেছেন, যে আশা ও বিশ্বাস নিয়ে আপনারা আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছেন, সকলের মতামতের ভিত্তিতে এই কচুয়াকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিবো। তিনি আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি বৃহস্পতিবার কচুয়া উপজেলার রাগদৈল উচ্চ বিদ্যালয় মাঠে গরীব, অসহায় ও শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন কর্মসূচী উদ্বোধনকালে এসব কথা বলেন।

সাচার ইউপি চেয়ারম্যান মো: মনির হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা শাহবাগ থানা আওয়ামীলীগের সভাপতি জিএম আতিকুর রহমান, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারী, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, বিতারা ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার, আওয়ামীলীগ নেতা আলহাজ¦ ফয়েজ আহমেদ স্বপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকারসহ আরো অনেকে। একইদিনে ড. সেলিম মাহমুদ এমপি বারৈয়ারা, সাচার, মাঝিগাছা, বিতারা, তেতৈয়া, কচুয়াসহ বিভিন্ন স্থানে ১২ হাজার কম্বল বিতরণ করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৫ জানুয়ারি ২০২৪