Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ওসি যোগদানের বছর পূর্তিতে থানায় সিসি ক্যামেরা
ওসি যোগদানের বছর পূর্তিতে থানায় সিসি ক্যামেরা
প্রতীকী ছবি

ওসি যোগদানের বছর পূর্তিতে থানায় সিসি ক্যামেরা

মতলব উত্তর থানার স্বনামধন্য অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদারের কর্মস্থলে যোগদানের বছর পূর্তিতে নিজ উদ্যোগে থানায় ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা স্থাপন করেছেন। গত ১৫ ডিসেম্বর এই থানায় ওসি’র যোগদানের এক বছর পূর্তি হয়েছে।

১৫ ডিসেম্বর রাতে এক বছর পূর্তি উৎসব পালন করে থানার সকল পুলিশ ফোর্স।

এ সময় কেক কেটে ওসির এক বছর পূর্তি উৎসব পালন করা হয়। থানার সাব ইন্সপেক্টর, সহ: সাব ইন্সপেক্টর, কনস্টেবল’সহ অন্যান্য কর্মকর্তারা এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) মো. আলগীর হোসেন, সেকেন্ড অফিসার এসআই মো. কামাল হোসেন (পিপিএম, ছেঙ্গারচর পৌর প্যানেল মেয়র আলহাজ¦ রুহুল আমিন মোল্লা, সমাজসেবক আলমগীর হোসেন, এসআই এনামুল হক, এসআই ওমর ফারুক, এসআই শাহজাহান কামাল, এএসআই মিজানুর রহমান, এএসআই আনোয়ার হোসেন, কনস্টেবল তানভির হোসেন, ইকবাল হোসেন প্রমূখ।

এসময় ওসি আলমগীর হোসেন বলেন, গত বছরের ১৫ ডিসেম্বর এ থানায় যোগদান করার পর সাফল্যে সাথে একটি বছর পার হলো। আমার এ সাফল্যের জন্য সকলে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। মতলব উত্তর থানাকে অপরাধমুক্ত রাখতে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

তিনি আরো বলেন, মতলব উত্তর থানার সকল পুলিশ ফোর্স, জনপ্রতিনিধি ও জনগনের সহযোগিতায় আমি বিবেক বুদ্ধি খাটিয়ে অপরাধ দমন করেছি। আমার এ সাফল্যের ভাগ সকলের। আমি সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই।

মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ’সহ সকল সামাজিক অপরাধ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান তিনি।

খান মোহাম্মদ কামাল ।। আপডটে, বাংলাদশে সময় ০৪ : ০০ এএম, ২০ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার
এইউ

Leave a Reply