Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ওমরা পালনে মায়া চৌধুরী সস্ত্রীক সৌদি গমন করবেন
ওমরা

ওমরা পালনে মায়া চৌধুরী সস্ত্রীক সৌদি গমন করবেন

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক সফল মন্ত্রী বৃহত্তর ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্যে সস্ত্রীক ঢাকা ত্যাগ করবেন।

৯ এপ্রিল শনিবার রাত ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে পবিত্র ওমরা হজ্ব পালনে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্যে সস্ত্রীক ঢাকা ত্যাগ করবেন।

তাঁর সাথে রয়েছেন পত্নী মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রিনা, জৈষ্ঠ্য পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগ কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, পুত্রবধু মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীনা।

তিনি পবিত্র ওমরা হজ্ব পালন শেষে আগামী ১৬ই এপ্রিল শনিবার সকাল ৯টায় ঢাকায় এসে পৌঁছাবেন। সময় স্বল্পতার কারণে আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মীবৃন্দ, শুভাকাঙ্খীদের সাথে দেখা করতে না পারায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছেন। তিনি সহ তার পরিবারের সদস্যরা যাতে সঠিক ভাবে পবিত্র ওমরা হজ্ব পালন শেষে সুস্থভাবে আবার দেশে ফিরে আসতে পারে সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

নিজস্ব প্রতিবেদক, ৮ এপ্রিল ২০২২