Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় মতলব উত্তরে দোয়া
doa

ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় মতলব উত্তরে দোয়া

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনায় মতলব উত্তরে মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্বিদ্বতায় নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

মঙ্গলবার(৫ মার্চ) দুপুরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ছেংগারচর পৌর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল্লা প্রধান।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাজান প্রধানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ন-সম্পাদক আয়ুব আলী গাজী, কবির আহম্মেদ মাস্টার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক ইফতেখার আহম্মেদ পেরু, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার।

কোষাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, উপজেলা শ্রমীকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ছেংগারচর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মনির হোসেন বেপারী, প্রবীণ আ.লীগনেতা হাজী অলিউল্লাহ সরকার, ছেংগারচর পৌর আ’লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আতিকুর রহমান, গোলাম হোসেন সরদার, আঃ সাত্তার প্রধান,উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন,সাধারণ সম্পাদক কাজী শরীফ।

জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আল-মাহমুদ টিটু, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর ও পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জামান সরকার, আ’লীগ নেতা মোঃ মানিক দর্জি, গজরা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ হানিফ দর্জি, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর মোঃ বোরহান উদ্দিন প্রধান,ষাটনল ইউনিয়ন আ’লীগ নেতা নাজির আহম্মেদ চৌধুরী, মোঃ ইলিয়াছ আলী প্রধান, মোঃ আমান উল্লাহ সরকার, আঃ হান্নান, ষাটনল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল খান টিটু, প্রমুখ। ওবায়দুল কাদেরের রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া করেন।

উল্লেখ্য, ওবায়দুল কাদের রোববার ভোরে রাজধানীর সংসদ ভবন সংলগ্ন সরকারি বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন। অবস্থার অবনতি ঘটলে তাকে বিএসএমএমইউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সকাল সাড়ে ৭টায় হাসপাতালের ডি ব্ল­কের কার্ডিওলজি বিভাগের ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয় সেতুমন্ত্রীকে। সেখানে শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে তাকে কার্ডিওলজি বিভাগের দোতলায় সিসিইউতে স্থানান্তর করা হয়।

একপর্যায়ে কৃত্রিম শ্বাস-প্রশ্বাস যন্ত্রের (ভেন্টিলেশন) সাহায্যে তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখার চেষ্টা করা হয়। সোমবার বিকেলে হৃদরোগে আক্রান্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্যে সিঙ্গাপুর নেওয়া হয়।

প্রতিবেদক:খান মোহাম্মদ কামাল
৫ মার্চ,২০১৯